অযথা সমালোচনা না শুনতে সকালে কাগজ পড়া বন্ধ করে দিয়েছি: Imran Khan

191

নিজের অযথা ‘সমালোচনা’ না শুনতে সন্ধ্যায় টিভিতে আয়োজিত বিতর্কমূলক অনুষ্ঠান দেখা বন্ধ করে দিয়েছি। সকালে খবরের কাগজও এখন পড়ি না। বৃহস্পতিবার দাভোসে এমন দাবি করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। তবে অযথা তাঁর সরকারের কর্মকাণ্ডকে শূলে চড়ানো হচ্ছে, এদিন এমনই অভিযোগ করেছেন ইমরান খান।

দেশবাসীকে ধৈর্য ধরতে বলে তাঁর আবেদন, “প্রতিষ্ঠানিক ও প্রশাসনিক সংস্কারের স্বার্থে বেশ বেদনাদায়ক সময়ের মধ্যে যাচ্ছে পাকিস্তান। তাই একটু ধৈর্য ধরুন।” তাঁর সরকারের কর্মপন্থার বিরোধিতা করতে সংবাদমাধ্যমে প্রতি সন্ধায় বিতর্কসভা বসানো হচ্ছে, এমন অভিযোগ তুলে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, “আপনি স্বর্গে যাবেন কিন্তু মরবেন না। এটা খুব বাজে উদাহরণ। আমি বলবো, আপনারা টিউমার বাদ দিতে চান, কিন্তু বেদনা, অস্ত্রোপ্রচার চান না।”

তিনি আরও বলেছেন, “গত ৪০ বছর ধরে আমি সমালোচনা শুনে শুনে অভ্যস্ত। কিন্তু গত দেড় বছর সংবাদমাধ্যম আমাকে হাতুড়ি দিয়ে আঘাত করছে।” তাঁর যুক্তি, “এধরনের সমালোচনা উপেক্ষা করার একটাই পন্থা, কাগজ পড়া, টিভি দেখা বন্ধ করে দিতে হবে। কিন্তু আমার আধিকারিকরা আবার সেসব দেখবেন, আর আমাকে এসে জানাবেন,” এমন মন্তব্যও করেছেন পাক প্রধানমন্ত্রী।

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে