আগামী সাতদিন আইসোলেশনে থাকবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

79

মঙ্গলবার ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী ও জিৎ । করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পরিস্থিতিতে তিনি আগামী সাতদিন নিজের বাড়িতে আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন মিমি। এমনকী, নিজের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করবেন না তিনি। মিমি ইংল্যান্ডে তাঁর ‘বাজি’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

কলকাতা ফিরে নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিং ও অন্যান্য পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয় তাঁকে।অন্য সহশিল্পীদের সঙ্গে টার্মিনাল থেকে বেরিয়ে আসার পর যাদবপুরের সাংসদ সকলের কাছে সংক্রমণ রুখতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের আর্জি জানান।

অভিনেতা জিৎ-ও বলেন, ”ওখানে কোনও কাজ করতে অসুবিধে হচ্ছিল না। কিন্তু ভারত সরকারের নির্দেশ মেনেই ফিরে আসা। সবার আগে পৃথিবী সুস্থ হোক। বাকি কাজ তো চলতেই থাকবে। সবাই নিরাপদে থাকুন।” প্রসঙ্গত, ভারত সরকারের পক্ষ থেকে ১৮ মার্চের মধ্যে ইউরোপীয় ইউনিয়ন, তুরস্ক, ব্রিটেন থেকে সকল ভারতীয়দের দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি বলেন, ‘‘আমি দুবাই হয়ে ইংল্যান্ড থেকে ফিরেছি। তাই সব রকম সাবধানতা অবলম্বন করা হয়েছে। আমি আমার বাবা-মা’কে আমার সঙ্গে দেখা করতে আসতে বারণ করেছি। আমার বাবার বয়স ৬৫ পেরিয়েছে। আগামী সাতদিন আমি বাড়িতেই থাকব নিজের ঘরে।”

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে