উৎসবের আবহে শহরের মেট্রো চলাচল ব্যাহত

99

উৎসবের আবহে শহরের মেট্রো চলাচল ব্যাহত। রবীন্দ্র সদন মেট্রো স্টেশনসংলগ্ন এলাকায় লাইনের ওপর ধোঁয়া দেখতে পান দমদমগামী মেট্রোর এক মোটরম্যান। এরপরেই “সতর্কতামূলক পদক্ষেপ” হিসেবে পরিষেবা সাময়িক বন্ধ করে দেওয়া হয় বলে জানান মেট্রো রেলের আধিকারিক। তিনি জানান, ধোঁয়ার কারণ খুঁজে বের করার চেষ্টা করেন টেকনিক্যাল টিমের  সদস্যরা। মেট্রো রেলের মুখপাত্র ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় বলেন, “সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে চাঁদনিচক এবং টালিগঞ্জের মধ্যে মেট্রো পরিষেবা সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। যে জায়গায় মোটরম্যান প্রথম ধোঁয়া দেখতে পান, সেই  জায়গা ঘুরে পরিস্থিতি খতিয়ে দেখছেন আধিকারিকরা”।

মেট্রো রেলের মুখপাত্র জানান, উত্তর কলকাতায়, সেন্ট্রাল থেকে নোয়াপাড়ার মধ্যে এবং দক্ষিণে টালিগঞ্জ থেকে নিউ গড়িয়া পর্যন্ত মেট্রো পরিষেবা চালু রাখা হয়। তিনি বলেন, “চাঁদনিচক থেকে টালিগঞ্জের মধ্যে থাকা যে সমস্ত ট্রেনগুলি স্টেশনে ঢোকার মুখে ছিল বা স্টেশনেই ছিল, সেগুলিকে সেখানেই থামিয়ে দেওয়া হয়, এবং যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। বিস্তারিত তদন্ত শুরু করেছে প্রযুক্তি বিভাগ”।

রবীন্দ্রসদন স্টেশনের প্রত্যক্ষদর্শীদের দাবি, দমদমগামী ট্রেন ঢোকার সঙ্গে সঙ্গেই, সুড়ঙ্গে স্ফুলিঙ্গ দেখতে পাওয়া যায়, ফলে স্টেশনের একটা দিক ধোঁয়ায় ঢেকে যায়।

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে