গোল্ড লোন পেতে মণপ্পুরমে হাজির গোয়ালা

112

ডানকুনি: “গরুর দুধে আছে সোনা”, সারা বাংলায় চলছে এই নিয়ে চর্চা। সোশ্যাল মিডিয়া থেকে পাড়ার চায়ের দোকান, সব জায়গাতেই গরুর দুধ নিয়ে হাস্যরসে মজেছে বাঙালি। এই সময় ডানকুনির এক ব্যক্তি ঘটালেন আরও এক চমকপ্রদ কাণ্ড। গরু মানেই এখন সোনা। তাই গোল্ড লোন পেতে মণপ্পুরম ফিন্যান্স লিমিটেডের অফিসে হাজির হলেন নিজের দুই গরুকে সঙ্গে নিয়ে!

প্রসঙ্গত, বঙ্গ-বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সোমবার বর্ধমান টাউন হলে গাভী কল্যাণ সমিতির উদ্যোগে গোপাষ্টমী ও মহোৎসবের দ্বিতীয় দিনে গো-পূজন অনুষ্ঠানে হাজির হন। সেখানকার মঞ্চ থেকে তিনি দাবী করেন দেশি গরুর দুধে সোনা আছে!

এদিকে এই কথা শোনার পর, মণপ্পুরমের অফিসে হাজির হন। তিনি বলেন, ” গরুর দুধে সোনা আছে শুনে আমি এখানে গোল্ড লোন চাইতে এসেছি। সঙ্গে আমার দুটো গরুকেও নিয়ে এসেছি। আমার বাড়িতে মত ২০ টি গরু আছে। গরুর দুধ বিক্রি করেই আমার সংসার চলে। সত্যই যদি দুধে সোনা থাকে এবং আমি লোন পেয়ে যাই, তাহলে আমার ব্যবসাটাকে আরও ভালভাবে চালাতে পারব”।

অন্যদিকে গড়লগাছা গ্রাম পঞ্চায়েতের প্রধান মনোজ সিংহ দিলীপ ঘোষের এই বক্তব্যের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেন, ” গরুর পরিবর্তে কত টাকা ধার নেওয়া যাবে এই প্রশ্ন নিয়ে প্রতিদিন আমার কাছে শয়ে শয়ে মানুষ তাদের গোরু নিয়ে হাজির হচ্ছে”। এমনকি তারা বলছে, “আমার গরু দিনে ১৫-১৬ লিটার দুধ দেয়। তার পরিবর্তে আমি কত টাকা লোন পাব?”

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে