ছোট পর্দায় ফিরছেন পার্নো মিত্র

98

কলকাতা: ছোটো পর্দায় অভিনয় কেরিয়ার শুরু করে তারপর বড় পর্দায় সুযোগ। তারপর আবার ছোটো পর্দায় ফিরে এসেছেন অনেকেই। আর সেই দলেই নাম লেখালেন পার্নো মিত্র। ছোট পর্দা দিয়ে শুরু হয় পার্নোর যাত্রা। পরে তিনি সিনেমা জগতে পা রাখেন। রবি ওঝা পরিচালিত ‘খেলা’ ধারাবাহিকটির হাত ধরে টেলিভিশন জগতে পদার্পণ করেন পার্নো মিত্র।

এর পর ‘মোহনা’, ‘বউ কথা কও’, ‘সময়’ সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘সময়’ ছিল তার অভিনীত শেষ ধারাবাহিক। তার পর গত দশ বছর আর তাঁকে ছোটো পর্দায় দেখা যায়নি। অঞ্জন দত্তের ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবি দিয়ে বড় পর্দায় পা রাখেন পার্নো। এর পর ‘রাজকাহিনী’, ‘বেডরুম’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’, ‘সাহেব বিবি গোলাম’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নির্দেশনাতেই ছোট পর্দায় ফিরছেন পার্নো, এমনটাই খবর রয়েছে। বড় পর্দা থকে ছোট পর্দায় ফিরে যেসব স্টারেরা অভিনয় করছেন তাঁদের ধারাবাহিকগুলো চ্যানেলের টি.আর.পি ভালোই ধরে রেখেছে। সম্প্রতি স্টার জলসায় ‘শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদার। অন্যদিকে জি বাংলায় ‘অন্দরমহল’ ধারাবাহিকে অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সোহিনী সরকারকে দেখা গিয়েছিল ‘ভূমিকন্যা’-তে।- Advertisement –

রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালনা করছেন ‘দিদি নম্বর-১’। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় চ্যানেলের পক্ষ থেকেই পার্নোর সঙ্গে যোগাযোগ করেন। পার্নোর বিপরীতে দেখা যাবে ঋষি কৌশিককে। ‘কুসুম দোলা’ ছিল ঋষির শেষ ধারাবাহিক। বেশ কিছুদিন বিরতি নেবার পর আবার ফিরছেন ঋষি কৌশিক। পার্নোকে দেখা যাবে এজন সাংবাদিকের ভূমিকায়। যে গ্রাম থেকে শহরে আসা একটি লড়াকু মেয়ে।

পুরুলিয়াতে প্রোমোর শুটিং শুরু হয়েছে। তিতাস ভৌমিককে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই ধারাবাহিকে। তবে কি নাম সেটা জানা যায়নি। পার্নো-ঋষির ভালবাসার গল্প কত তা জমবে সেটা ধারাবাহিক শুরু হলেই বোঝা যাবে। আগামী বছরে রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ ছবিতে পার্নো মিত্রকে দেখা যাবে। তাছাড়াও বুদ্ধদেব দাসগুপ্ত পরিচালিত ‘উড়োজাহাজ’ ছবিতেও অভিনয় করবেন তিনি।

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে