জলপাইগুড়ির বাড়ি থেকে বাগান ঘুরিয়ে দেখালেন মিমি চক্রবর্তী

তেমনই ভোলেননি তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী।

137

ছোট থেকে বড় হয়ে ওঠার সঙ্গে জড়িত হাজারো স্মৃতি কে-ই বা ভুলতে পারে। ছোটবেলা, পরিবার, স্কুল, বন্ধুবান্ধব, ছোটথেকে বড় হয়ে ওঠা যে বাড়িতে সেই বাড়ি, কোনও কিছুই প্রায় কারোর পক্ষেই ভোলা অসম্ভব। তেমনই ভোলেননি তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

মিমি কলকাতায় চলে এসেছেন বহু বছর আগে। বর্তমানে পাকাপাকিভাবি কলকাতাতেই থাকেন মিমি। তবে মাঝে মধ্যেই জলপাইগুড়ির বাড়িতে যান মিমি। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে নিজের ছোটবেলার জলপাইগুড়ির সেই বাড়ির একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিমি। যেখানে তিনি ছোটবেলার সেই বাড়ির বাগান সহ সমস্তকিছুই ঘুরিয়ে দেখিয়েছেন সাংসদ, অভিনেত্রী।

https://www.youtube.com/watch?v=qtgMAjwTSKs&feature=emb_logo

খুব সম্ভবত মিমি এই ভিডিয়োটি করেছিলেন গত বছর ডিসেম্বর যখন তিনি তাঁর জলপাইগুড়ির বাড়িতে গিয়েছিলেন। কারণ, মিমির হাতে মেহেন্দি ও পরনে সোয়েটার দেখে তেমনটাই মনে হচ্ছে। ২০১৯-এর ২৫ ডিসেম্বর মিমি যখন তাঁর জলপাইগুড়ির বাড়িতে কেক বানানোর একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন তখনই তিনি সেখানে বলেছিলেন, তিনি তাঁর বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সেখানে গিয়েছেন। এই ভিডিয়োটিও সেসময়ই তোলা বলে মনে হচ্ছে।

https://www.instagram.com/p/B_H_9h_gNeV/?utm_source=ig_embed

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মিমি। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিয়ো পোস্ট করে থাকেন তিনি। বর্তমান করোনা আবহেও মানুষকে সচেতন করতে বিভিন্ন ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে