প্রাক্তন মাওবাদীদের দলে ঢোকাতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়: দিলীপ ঘোষ

52

শিলিগুড়ি: ছত্রধর মাহাতো ইস্যুতে তৃণমূল কংগ্রেসকে (TMC) লক্ষ্য করে তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার এক সভা থেকে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছত্রধর মাহাতোকে দলে অন্তর্ভুক্ত করার ইচ্ছা প্রকাশ করেন।

বুধবার জলপাইগুড়ি জেলায় সিএএ-র পক্ষের একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় তৃণমূল সুপ্রিমোর উদ্দেশে বিজেপি সভাপতি কটাক্ষ করে বলেন, বিজেপির সঙ্গে লড়াইয়ে পেরে উঠছেন না, তাই প্রাক্তন মাওবাদী ও ক্যাডারদের দলে ঢোকানোর ভাবনা ভাবতে হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। একসময় পুলিশি অত্যাচারের বিরুদ্ধে মাওবাদী-সমর্থিত পিপলস কমিটির (পিসিপিএ) প্রাক্তন নেতা ছত্রধর মাহাতো উপজাতি অধ্যুষিত জঙ্গলমহল এলাকায় লালগড় আন্দোলনের সময় আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছিলেন।

কিছুদিন আগেই ছত্রধর মাহাতো জেল থেকে ছাড়া পেয়েছেন, পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে ভাল আচরণের জন্য কলকাতা হাইকোর্টের মাধ্যমে তাঁর যাবজ্জীবন সাজার মেয়াদ হ্রাস করে ১০ বছর করে। তারপরেই তাঁকে দলে নেওয়ার ইঙ্গিত দেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, ছত্রধর মাহাতো দলে যোগ দিলে তিনি খুশি হবেন। তবে প্রাক্তন মাওবাদী নেতা এখনও এই বিষয়ে কিছু বলতে অস্বীকার করেছেন।

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে