মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ডে সৃজিত-মিথিলা

75

জেনেভাঃ সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক রয়েছে এমন অনেক জনের নাম শোনা গিয়েছিল। কিন্তু বহু নারীর মন ভেঙে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হৃদয়হরণ করে নেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

গত শুক্রবার দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে নিকট কয়েকজন বন্ধুদের নিয়ে ছিমছাম ভাবে রেজিস্ট্রি করে বিয়েটা সেরে ফেলেন পরিচালক। বিয়ের পরের দিন অর্থাৎ গত শনিবার নববধূকে নিয়ে তিনি উড়ে গেলেন জেনেভায়। বিয়ের পরই বিদেশ, মধুচন্দ্রিমা তো বটেই সঙ্গে স্ত্রী মিথিলার পিএইচডি ডিগ্রি সম্পূর্ণ করার কিছু কাজের জন্য বিদেশে উড়ে যান পরিচালক। স্ত্রী মিথিলার পড়াশোনা সংক্রান্ত কাজ হবে আবার মধুচন্দ্রিমা হবে। একই যাত্রায় দুই ফল আর কি।

জেনেভায় শনিবার উড়ে যাওয়ার পরপরই নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন সৃজিত মুখোপাধ্যায়। বাংলাদেশি এই অভিনেত্রী বহুসামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত। পিএইচডি করে সেই কাজ যাতে আরও ভালো করে করতে পারেন সেই ধাপে এগিয়ে দিলেন স্বামী সৃজিত।

আগামী মার্চ মাসে সৃজিত-মিথিলার বড়সড় একটি রিসেপশন পার্টির কথা রয়েছে বলে শোনা যাচ্ছে। সৃজিত-মিথিলার বিয়ের দিন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে আবেগঘন পোস্ট শেয়ার করেন৷ অন্যদিকে, মধুচন্দ্রিমায় ব্যস্ত টলি-টাউনের নব দম্পতি।

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে