More
    Homeতথ্য প্রযুক্তিশাওমি Redmi 13 5G এবং Poco M6 Plus 5G: Snapdragon 4 Gen...

    শাওমি Redmi 13 5G এবং Poco M6 Plus 5G: Snapdragon 4 Gen 2 প্রসেসর সহ নতুন 5G স্মার্টফোন লঞ্চের অপেক্ষায়!

     

    শাওমি তাদের জনপ্রিয় Redmi এবং Poco ব্র্যান্ডের অধীনে দুটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Redmi 13 5G এবং Poco M6 Plus 5G নামক এই ফোনগুলি Qualcomm Snapdragon 4 Gen 2 প্রসেসর দ্বারা চালিত হবে, যা বাজারে সাশ্রয়ী মূল্যের 5G অপশন প্রদান করবে।

    গুগল প্লে কনসোলে ফাঁস হওয়া তালিকা অনুসারে, Poco M6 Plus 5G 8GB RAM এবং Adreno 613 GPU সহ Snapdragon 4 Gen 2 প্রসেসর বহন করবে। এটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে এবং ফুল এইচডি+ (1080 x 2460 পিক্সেল) রেজোলিউশন সহ 440 DPI পিক্সেল ঘনত্বের ডিসপ্লে সরবরাহ করবে। অন্যদিকে, Redmi 13 5G সম্পর্কে কম তথ্য পাওয়া গেছে, তবে ধারণা করা হচ্ছে যে এটি একই প্রসেসর, অপারেটিং সিস্টেম এবং GPU ব্যবহার করবে, তবে 6GB RAM এর সাথে একটি ভিন্ন কনফিগারেশনে আসতে পারে।

    কিছু বিশেষজ্ঞ অনুমান করছেন যে Poco M6 Plus 5G আসলে Redmi Note 13R-এর রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে, যা সম্প্রতি বাজারে এসেছে।

    এই ফোনগুলির মূল্য এবং প্রাপ্যতা এখনও ঘোষণা করা হয়নি। তবে, শাওমি সম্ভবত 2024 সালের দ্বিতীয়ার্ধে এগুলি ভারতে এবং অন্যান্য আঞ্চলিক বাজারে লঞ্চ করবে।

    এই ফোনগুলির মূল্য এবং প্রাপ্যতা এখনও ঘোষণা করা হয়নি। তবে, শাওমি সম্ভবত 2024 সালের দ্বিতীয়ার্ধে এগুলি ভারতে এবং অন্যান্য আঞ্চলিক বাজারে লঞ্চ করবে।

    Redmi 13 5G এবং Poco M6 Plus 5G বাজারে প্রবেশের মাধ্যমে, শাওমি 5G প্রযুক্তি আরও বেশি মানুষের কাছে সাশ্রয়ী করে তুলতে সাহায্য করবে।

    এই ফোনগুলি কীভাবে আলাদা হবে এবং কোন ব্র্যান্ড কোন বাজারে লক্ষ্য করবে তা দেখার জন্য অপেক্ষা করুন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments

    AI Calculator

    Calculate Facebook Earning and calculate EMI for loans, or compute GST.


    This will close in 20 seconds