সিরিজ জিতে তা স্ত্রীকেই উপহার দিলেন বিরাট

128

মুম্বই: বুধবার ওয়াংখেড়েতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ নির্ধারণের ম্যাচের দিনই ছিল বিরুষ্কার দ্বিতীয় বিবাহবার্ষিকী। এদিন সিরিজ জিতে তা স্ত্রীকেই উপহার দিলেন বিরাট। ভারত অধিনায়ক নিজেও এদিন বিধ্বংসী ইনিংস খেলেন। দুই ওপেনার রাহুল ও রোহিতের পরে তিনিও শাসন করতে থাকেন ওয়েস্ট ইন্ডিজ বোলারদের।

বিরাট ভারতীয় ব্যাটসম্যান ঘরের মাঠে টি-২০-তে হাজার রান পূর্ণ করলেন। ম্যাচ শেষে বিরাট বলেছন, “আজই ছিল আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। তাই ম্যাচটিও বিশেষ। স্ত্রীকে এটাই আমার উপহার।” বুধবার সকালেই সোশ্যাল মিডিয়ায় এক অপরকে শুভেচ্ছা জানিয়েছেন বিরাট ও অনুষ্কা। বিরাট ট্যুইট করে লেখেন, “বাস্তবে শুধু ভালবাসাই থেকে যায় আর অন্য কিছু নয়। আর যখন ঈশ্বর এমন কাউকে দিয়ে দেন যে কি না প্রতি দিন এটা উপলব্ধি করায়, তখন একটা অনুভূতিই শুধু হয়। আর তা হল কৃতজ্ঞতা।”

এরপরই অনুষ্কা ট্যুইট করে লিখেছেন, “অন্য কাউকে ভালবাসা হল ঈশ্বরের মুখদর্শন— ভিক্টর হুগো। ভালবাসার ব্যাপার হল এটা শুধু একটা অনুভূতি নয়। তার থেকে অনেক বেশি। এটা একটা গাইড, চালিকা শক্তি। পরম সত্যের দিকে নিয়ে যাওয়ার রাস্তা। আর আমি ভাগ্যবান, সত্যিই ভাগ্যবান যে এটা খুঁজে পেয়েছি।”

ব্যাটিং বিষয়ে বিরাট বলেছেন, “এটাই দেখতে চেয়েছি। আগের ম্যাচগুলোয় শুরুতে ব্যাট করার সময় দ্বিধা কাজ করত। বড় শট নেব, নাকি উইকেট বাঁচাব। এই ম্যাচে রাহুল ও রোহিত দ্বিধাবোধ করেনি। শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে। সুবিধা হয়েছে পরের দিকের ব্যাটসম্যানদের।”

সেরা স্ট্রাইক রেটে ব্যাট করছিলেন বিরাট। এদিন ম্যাচের সেরাও হলেন বিরাট কোহলি। তিনি আরও যোগ করেছেন, “রাহুলকে একটা দিক ধরে রাখতে বলেছিলাম। আর দ্রুত রান করার দায়িত্বটি নিতে চেয়েছিলাম আমি। শুরু থেকেই দেখছিলাম খুব ভাল টাইমিং হচ্ছিল। সেটাই কাজে লাগিয়েছি।”

LEAVE A REPLY

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে