More
    Homeখবরআরজি কর ঘটনায় নয়া মোড়, পলিগ্রাফ টেস্ট হবে এবার পুলিশকর্মীদেরও

    আরজি কর ঘটনায় নয়া মোড়, পলিগ্রাফ টেস্ট হবে এবার পুলিশকর্মীদেরও

    আরজি কর হাসপাতালে ধর্ষণ ও খুনের মামলায় উত্তপ্ত রাজ্যসহ সারা দেশ। সিবিআই এর হাতে এই ঘটনার তদন্তভার যাওয়ার পর একের পর এক উঠে আসছে তথ্য। ধর্ষণ ও খুনের ঘটনায় ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট করেছিল সিবিআই। সঞ্জয়ের ঘনিষ্ট এএসআই অনুপ দত্তেরও পলিগ্রাফ টেস্ট করল সিবিআই। সূত্রের খবর অনুযায়ী কলকাতা পুলিশের ওই অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টরের পলিগ্রাফ টেস্টের জন্য মঙ্গলবার শিয়ালদহ আদালতে আর্জি জানিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই অনুমতি পাওয়ার পরেই বুধবার তাঁর পলিগ্রাফ টেস্ট করানো হয় বলে সূত্রের খবর।

     

    অভিযোগ ওঠে অনুপের সৌজন্যেই কলকাতা পুলিশের কর্মী সংগঠনের বাইক ব্যবহার থেকে শুরু করে পুলিশের জন্য নির্দিষ্ট ব্যারাকে সঞ্জয় থাকার সুযোগ পেয়েছিল। কেন এতো স্নেহের পাত্র এই সঞ্জয় তা নিয়ে প্রশ্ন উঠছে বারে বারে। যা থেকেই তদন্তকারীদের ধারণা হয়, কিছু তথ্য আড়াল করতে চাইছেন অনুপ। বুধবার তরুণী চিকিৎসককে খুন এবং ধর্ষণের ঘটনার তদন্ত তলব করা হয়েছিল প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং নার্সিং স্টাফদের। অন্যদিকে এদিন কলকাতা পুলিশের কয়েকজন অফিসারের সঙ্গেও কথা বলেন তদন্তকারী সংস্থা।

     

    যদিও নির্যাতিতা তরুণীর পরিবার সিবিআই তদন্তের অগ্রগতি নিয়ে খুশি নন। মেয়ের নৃশংস হত্যার পরে ২০ দিন কেটে গেলেও এখনও পর্যন্ত মাত্র একজন গ্রেপ্তার হওয়ায় অসন্তুষ্ট তাঁরা। এই পরিস্থিতিতে এদিন সিবিআইয়ের উপর তদন্তে আরও সক্রিয়তা বাড়ানোর আবেদন করেছেন মৃতার পরিবার। বাড়ির সামনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁরা বলেন, ‘আমরাও চাই সবাই সিবিআইয়ের উপর চাপ বাড়াক। তাড়াতাড়ি ঘটনার বিহিত করার আবেদন জানিয়েছি। সিবিআই তাদের সুনাম অনুযায়ী কাজ করুক।’

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments

    AI Calculator

    Calculate Facebook Earning and calculate EMI for loans, or compute GST.


    This will close in 20 seconds