More
    Homeখবরপ্রথমবার সৃজিতের পুজোর ছবিতে মিউজিক দেবেন না অনুপম! কিন্তু কেন?

    প্রথমবার সৃজিতের পুজোর ছবিতে মিউজিক দেবেন না অনুপম! কিন্তু কেন?

    সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘টেক্কা’ নিয়ে আবারও খবর। দেব অভিনীত এই ছবিটি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারের প্রথম ছবি হিসেবে দর্শকদের সামনে আসবে। স্বস্তিকা মুখোপাধ্যায়, রুক্মিণী মৈত্র, সৃজা দত্ত-সহ আরও এক ঝাঁক তারকা এই ছবিতে অভিনয় করবেন।কিন্তু এবার অপ্রত্যাশিত ঘটনা! বাজেটের সমস্যার কারণে এই প্রথম সৃজিতের ছবির সঙ্গীত পরিচালনা করবেন না অনুপম রায়। তাঁর জায়গায় আসছেন রণজয় ভট্টাচার্য।

    সংবাদ মাধ্যমের তরফ থেকে দুই সুরকারের সাথে যোগাযোগ করে এই খবরের সত্যতা যাচাই করা হয়েছে। এই ছবিতে সুরকার হিসেবে অনুপম রায় না থাকার কারণ হিসেবে তিনি প্রথমে সৃজিতের দিকে ইঙ্গিত দিয়ে বলেন যে, ছবির বাজেটে কিছু সমস্যা দেখা দেওয়ার কারণেই তিনি নেই। সৃজিতের এই ছবিতে সুরকার হিসেবে অনুপম রায় না থাকার জন্য তার মন খারাপ কিনা সংবাদমাধ্যম এই প্রশ্ন জিজ্ঞেস করলে তিনি উত্তর দেন,এই রকম ঘটনা ঘটতেই পারে। সব সময় সব কিছু একই থাকবে,এটা কখনোই হয়না। তিনি বরং রণজয়কে আগাম শুভেচ্ছা জানিয়েছেন।

    অন্যদিকে স্কটল্যান্ডের থেকে রণজয় উচ্ছ্বসিত সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে সুরকার হিসেবে কাজ করার জন্য । রণজয় বলেন তিনি প্রচণ্ড রকম ভাবে উত্তেজিত কারণ ,সৃজিত মুখোপাধ্যায়ের গানে সুর দেওয়া যেমন কঠিন, তেমনই লোভনীয় কাজ বলে তিনি মনে করেন। এছাড়া সৃজিতের সঙ্গে এটা তাঁর প্রথম কাজ। প্রথম কাজেই সৃজিতের মন জয় করতে চান রণজয়। দেশে ফিরে পরিচালকের সঙ্গে আলোচনায় বসে তিনি যেমন চান, সেই অনুযায়ী গান তৈরি করবেন।টেক্কা’-র গানে শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিংহের মতো শিল্পীদের কণ্ঠ শোনা যেতে পারে বলে আশা করছেন অনেকে।প্রথম পর্বের শুটিং ২০২৪-এর লোকসভা নির্বাচনের আগেই শেষ হবে। সৃজিত এখন ব্যস্ত তাঁর আরেক ছবি ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শুটিংয়ে। ‘টেক্কা’-র দ্বিতীয় পর্বের শুটিং শুরু হবে ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ শেষ হলে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments

    AI Calculator

    Calculate Facebook Earning and calculate EMI for loans, or compute GST.


    This will close in 20 seconds